rss

সেহরি ও ইফতার | রমজান-

শিরোনাম
বাংলাদেশের পরিস্থিতি গভীরভাবে পর্যবেক্ষণ করছে ফ্রান্স, বিৃবতিতে দেশটির পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র <> 'অধিকার' সম্পাদক আদিলুর রহমান খান ও পরিচালক নাসির উদ্দিন এলানের বিরুদ্ধে অভিযোগ গঠন <> অবরোধকারীদের ছোড়া পেট্রল বোমায় দগ্ধ বীমা কর্মকর্তা শাহীনা আক্তার (৩৮) ও ফল ব্যবাসায়ী মো. ফরিদ (৫০) মারা গেছেন <> সংখ্যালঘুদের ওপর বারবার হামলা হলে তার পরিণাম হবে আত্মঘাতী, মন্তব্য যোগাযোগমন্ত্রীর <> ভারতের মহারাষ্ট্রে চলন্ত ট্রেনে আগুন লেগে এক নারীসহ অন্তত ৯ জন নিহত
প্রকাশ : ১৯ জুন ২০১৫, ২২:০৭:৩০অ-অ+
printer

শুনানিতে ক্ষেপে গিয়েছিলেন ধোনি

ক্রীড়া প্রতিবেদক
ভারতীয় দলের অবস্থাটা বেশ গুমোট। ৭৯ রানের হারের সঙ্গে আরও একটা বিষয় তাদের বেশ পোড়াচ্ছে। বাংলাদেশি তরুণ পেসার মুস্তাফিজুর রহমানকে ধাক্কা দিয়ে ম্যাচ ফির ৭৫ শতাংশ জরিমানা গুনতে হয়েছে অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে।
 
তবে এর চেয়েও বড় খবর হলো, শুক্রবার দুপুরে ম্যাচ রেফারি অ্যান্ডি পাইক্রফটের সামনে শুনানিতে নাকি প্রচণ্ড ক্ষেপে গিয়েছিলেন ধোনি! ম্যাচ রেফারি নাকি শুরুতেই তাকে প্রশ্ন করেন, 'তুমি এত অভিজ্ঞ একজন ক্রিকেটার হয়েও কীভাবে বাচ্চা ছেলেটাকে ধাক্কা মারলে?' এ কথা শুনেই নাকি ক্ষেপে যান ধোনি। ম্যাচ রেফারির সঙ্গে এক পর্যায়ে প্রায় বাদানুবাদে জড়িয়ে পড়েছিলেন তিনি।
 
পাইক্রফের প্রশ্নের জবাবে বেশ উত্তেজিত স্বরেই ধোনি বলেন, 'আমি তাকে (মুস্তাফিজ) ধাক্কা মারিনি। সে আমার সামনে এসে পড়েছিল। তাই সংঘর্ষ ঠেকাতে আমি তাকে হাত দিয়ে সরিয়ে দিয়েছি কেবল।' পরক্ষণেই নাকি পাইক্রফট তাচ্ছিল্যের সঙ্গে বলেন, 'টিভি তাহলে মিথ্যে বলছে? সেখানে স্পষ্ট দেখা যাচ্ছে, তুমি ছেলেটাকে কনুই দিয়ে ধাক্কা মারছ!' এরপর আর তর্ক বাড়াননি ক্যাপ্টেন কুল। মুস্তাফিজ অবশ্য শুনানিতে নিজের অপরাধ স্বীকার করে নেন। তিনি ম্যাচ রেফারির কাছে বলেন, 'আসলে আমারই ভুল ছিল। আমি রং সাইডে (ভুল প্রান্তে) দাঁড়িয়ে ছিলাম।' মুস্তাফিজের এমন অকপট স্বীকারোক্তিতে ম্যাচ রেফারিও সন্তুষ্ট। অবশ্য শুধু ম্যাচ রেফারি কাছে নয়, ম্যাচ শেষেই সাংবাদিকদের সঙ্গে নিজের ভুল স্বীকার করেছিলেন ১৯ বছরের এ তরুণ।
এ সংক্রান্ত আরো খবর
মন্তব্য
সর্বশেষ ১০ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved