rss

সেহরি ও ইফতার | রমজান-

শিরোনাম
বাংলাদেশের পরিস্থিতি গভীরভাবে পর্যবেক্ষণ করছে ফ্রান্স, বিৃবতিতে দেশটির পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র <> 'অধিকার' সম্পাদক আদিলুর রহমান খান ও পরিচালক নাসির উদ্দিন এলানের বিরুদ্ধে অভিযোগ গঠন <> অবরোধকারীদের ছোড়া পেট্রল বোমায় দগ্ধ বীমা কর্মকর্তা শাহীনা আক্তার (৩৮) ও ফল ব্যবাসায়ী মো. ফরিদ (৫০) মারা গেছেন <> সংখ্যালঘুদের ওপর বারবার হামলা হলে তার পরিণাম হবে আত্মঘাতী, মন্তব্য যোগাযোগমন্ত্রীর <> ভারতের মহারাষ্ট্রে চলন্ত ট্রেনে আগুন লেগে এক নারীসহ অন্তত ৯ জন নিহত
প্রকাশ : ১৯ জুন ২০১৫, ২২:০৬:৩৯অ-অ+
printer

ঠাকুরগাঁও ও পঞ্চগড় জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

ঠাকুরগাঁও প্রতিনিধি
ঠাকুরগাঁও ও পঞ্চগড় জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। একই সঙ্গে বিলুপ্ত ঘোষণা করা হয়েছে ঠাকুরগাঁও সদর উপজেলা, পৌর ও সরকারি কলেজ ছাত্রলীগের কমিটিও।
 
বৃহস্পতিবার রাতে সংগঠনের কেন্দ্রীয় কমিটির দফতর সম্পাদক শেখ রাসেলের সই করা এক বিজ্ঞপ্তিতে এ সিদ্ধান্তের কথা জানানো হয়।
 
বিজ্ঞপ্তিতে বলা হয়, কেন্দ্রীয় নির্বাহী সংসদের সিদ্ধান্ত অনুযায়ী সময়মতো সম্মেলন আয়োজন করতে না পারায় ঠাকুরগাঁও ও পঞ্চগড় জেলা শাখার কমিটি বিলুপ্ত করা হয়েছে। একই সঙ্গে মেয়াদোত্তীর্ণ ঠাকুরগাঁও সদর উপজেলা, পৌর ও সরকারি কলেজ শাখার কমিটিও বিলুপ্ত করা হল।
 
বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, দুই জেলায় নতুন কমিটি গঠনের জন্য সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে আগ্রহীরা তাদের জীবনবৃত্তান্ত কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও ঠাকুরগাঁও জেলার দায়িত্বপ্রাপ্ত রেজাউল হাফিজ রেশিমের কাছে এবং পঞ্চগড় জেলা শাখার দায়িত্বপ্রাপ্ত সহ-সভাপতি মিজানুর রহমান মিজানের কাছে পাঠাতে বলা হয়েছে।
 
কেন্দ্রীয় ছাত্রলীগের দফতর সম্পাদক শেখ রাসেল জানান, কেন্দ্রের নির্দেশ অনুযায়ী সম্মেলন করতে না পারায় কমিটিগুলো বিলুপ্ত করা হয়েছে। শিগগিরই ত্যাগী ও প্রকৃত ছাত্রদের সমন্বয়ে নতযুন কমিটি ঘোষণা করা হবে।
 
এ ব্যাপারে ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের সভাপতি ফখরুল ইসলাম জুয়েল ও সাধারণ সম্পাদক মো. পলাশের সঙ্গে যোগাযোগ করা হলে তারা মন্তব্য করতে রাজি হননি।
মন্তব্য
সর্বশেষ ১০ সংবাদসর্বাধিক পঠিত
এই পাতার আরো খবর
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved