rss

সেহরি ও ইফতার | রমজান-

শিরোনাম
বাংলাদেশের পরিস্থিতি গভীরভাবে পর্যবেক্ষণ করছে ফ্রান্স, বিৃবতিতে দেশটির পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র <> 'অধিকার' সম্পাদক আদিলুর রহমান খান ও পরিচালক নাসির উদ্দিন এলানের বিরুদ্ধে অভিযোগ গঠন <> অবরোধকারীদের ছোড়া পেট্রল বোমায় দগ্ধ বীমা কর্মকর্তা শাহীনা আক্তার (৩৮) ও ফল ব্যবাসায়ী মো. ফরিদ (৫০) মারা গেছেন <> সংখ্যালঘুদের ওপর বারবার হামলা হলে তার পরিণাম হবে আত্মঘাতী, মন্তব্য যোগাযোগমন্ত্রীর <> ভারতের মহারাষ্ট্রে চলন্ত ট্রেনে আগুন লেগে এক নারীসহ অন্তত ৯ জন নিহত
প্রকাশ : ১৯ জুন ২০১৫, ২১:৪৬:০১ | আপডেট : ১৯ জুন ২০১৫, ২২:২৪:০১অ-অ+
printer

জয়পুরহাটে সরকারি গাছ কাটায় দুজনকে কারাদণ্ড

জয়পুরহাট প্রতিনিধি
জয়পুরহাটের পাঁচবিবিতে রাস্তার পাশের সরকারি গাছ কাটার অভিযোগে ৩জনকে কারাদন্ড ও জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।
 
দণ্ডপ্রাপ্তরা হলেন, উপজেলার হরেন্দা গ্রামের আজিজার রহমান (৪২), বড়পুকুরিয়া গ্রামের আব্দুল গাফ্ফার (৩৫) এবং সাড়ারপাতা গ্রামের মো. আবদুল কাদের।
 
এদের মধ্যে আজিজার ও গাফফারকে ২মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ২ হাজার টাকা করে অর্থদণ্ড দেয়া হয়। কাদেরকে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও ১ হাজার টাকা অর্থদণ্ড দেয়া হয়েছে।
 
শুক্রবার ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও পাঁচবিবি উপজেলা নির্বাহী কর্মকর্তা নূর উদ্দিন আল ফারুক এ দন্ডাদেশ দেন।
 
পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হেনা মোস্তফা কামাল জানান, বৃহস্পতিবার রাতে টহল পুলিশ পাঁচবিবি কামদিয়া সড়কের কুসুম্বা নামক স্থানে রাস্তার সরকারি গাছ কেটে মেসিতে (স্থানীয় পরিবহন) করে নিয়ে যাওয়ার সময় পুলিশ এ তিনজনকে আটক করে। শুক্রবার ভ্রাম্যমান আদালতে মাধ্যমে এদের সাজা দেয়া হয়।
মন্তব্য
সর্বশেষ ১০ সংবাদসর্বাধিক পঠিত
এই পাতার আরো খবর
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved