rss

সেহরি ও ইফতার | রমজান-

শিরোনাম
বাংলাদেশের পরিস্থিতি গভীরভাবে পর্যবেক্ষণ করছে ফ্রান্স, বিৃবতিতে দেশটির পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র <> 'অধিকার' সম্পাদক আদিলুর রহমান খান ও পরিচালক নাসির উদ্দিন এলানের বিরুদ্ধে অভিযোগ গঠন <> অবরোধকারীদের ছোড়া পেট্রল বোমায় দগ্ধ বীমা কর্মকর্তা শাহীনা আক্তার (৩৮) ও ফল ব্যবাসায়ী মো. ফরিদ (৫০) মারা গেছেন <> সংখ্যালঘুদের ওপর বারবার হামলা হলে তার পরিণাম হবে আত্মঘাতী, মন্তব্য যোগাযোগমন্ত্রীর <> ভারতের মহারাষ্ট্রে চলন্ত ট্রেনে আগুন লেগে এক নারীসহ অন্তত ৯ জন নিহত
প্রকাশ : ১৯ জুন ২০১৫, ২১:১৫:৫৯ | আপডেট : ১৯ জুন ২০১৫, ২১:৪৮:৫৩অ-অ+
printer

যবিপ্রবি'র শিক্ষকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে ছাত্রীর মামলা

যশোর অফিস
যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) পুষ্টি ও খাদ্য বিজ্ঞান বিভাগের শিক্ষক সৈয়দ মাহফুজ আল হাসানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা করেছেন ওই বিভাগের এক ছাত্রী।
 
শুক্রবার বিকেলে ছাত্রী নিজে বাদী হয়ে কোতয়ালি থানায় মামলা করেন।
 
ধর্ষণের অভিযোগের বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. আব্দুস সাত্তার বলেন, অভিযোগের ভিত্তিতে গঠিত কমিটি বিষয়টি তদন্ত করছে। কিন্তু কমিটির ওপর আস্থা না পেয়ে অভিযোগকারী ছাত্রী মামলা করেছেন।
 
ছাত্রীর অভিযোগ, একই বিভাগের শিক্ষক-শিক্ষার্থী হওয়ায় সৈয়দ মাহফুজের সঙ্গে তার পরিচয় হয়। এর সুবাদে তাদের বাড়িতে ওই শিক্ষকের আসা-যাওয়া ছিলো। ২০১৩ সালের ২৭ জুন সন্ধ্যা সাড়ে ৭টার দিকে প্রশ্নপত্র দেয়া ও বিভিন্ন প্রলোভন দেখিয়ে মাহফুজ তাকে ধর্ষণ করেন। এরপর বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে আরো একাধিকবার ধর্ষণ করেন ওই শিক্ষক।
 
মামলার এজাহারে বলা হয়, চলতি বছরের ১৬ ফেব্রুয়ারি মাহফুজকে বিয়ের প্রস্তাব দেন ওই ছাত্রী। কিন্তু বিভিন্নভাবে মাহফুজ তা এড়িয়ে যান। ১৫ জুন আবারো বিয়ের প্রসঙ্গ তুললে মাহফুজ সরাসরি জানান, তিনি বিয়ে করবেন না। এ নিয়ে বেশি উচ্চবাচ্য করলে ছাত্রীকে হত্যারও হুমকি দেন মাহফুজ।
 
মামলায় সাক্ষী করা হয়েছে বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থী বাপ্পা কুমার মণ্ডল, তানিমা মণ্ডল, রাজু হায়দার ও আকিমুল ইসলামকে। অভিযোগকারী ছাত্রীর দাবি, সাক্ষীরাও এ ঘটনা সম্পর্কে অবগত।
 
কোতয়ালি থানার এসআই আকবর হোসেন মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, মামলা রেকর্ড হয়েছে। মামলা নম্বর ৮৭।
 
অভিযোগের বিষয়ে মন্তব্য জানতে শিক্ষক সৈয়দ মাহফুজ আল হাসানের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।
এ সংক্রান্ত আরো খবর
মন্তব্য
সর্বশেষ ১০ সংবাদসর্বাধিক পঠিত
এই পাতার আরো খবর
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved