rss

সেহরি ও ইফতার | রমজান-

শিরোনাম
বাংলাদেশের পরিস্থিতি গভীরভাবে পর্যবেক্ষণ করছে ফ্রান্স, বিৃবতিতে দেশটির পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র <> 'অধিকার' সম্পাদক আদিলুর রহমান খান ও পরিচালক নাসির উদ্দিন এলানের বিরুদ্ধে অভিযোগ গঠন <> অবরোধকারীদের ছোড়া পেট্রল বোমায় দগ্ধ বীমা কর্মকর্তা শাহীনা আক্তার (৩৮) ও ফল ব্যবাসায়ী মো. ফরিদ (৫০) মারা গেছেন <> সংখ্যালঘুদের ওপর বারবার হামলা হলে তার পরিণাম হবে আত্মঘাতী, মন্তব্য যোগাযোগমন্ত্রীর <> ভারতের মহারাষ্ট্রে চলন্ত ট্রেনে আগুন লেগে এক নারীসহ অন্তত ৯ জন নিহত
প্রকাশ : ১৯ জুন ২০১৫, ২০:৫৬:৩৫অ-অ+
printer

এক ম্যাচ নিষিদ্ধ নেইমার

অনলাইন ডেস্ক
কোপা আমেরিকায় কলম্বিয়ার বিপক্ষে ম্যাচে লাল কার্ড পাওয়া ব্রাজিলীয় ফুটবল তারকা নেইমার আপাতত এক ম্যাচের জন্য নিষিদ্ধ হলেও তাকে চূড়ান্ত শাস্তির মোকাবেলা করতে হবে বলে কর্মকর্তারা জানিয়েছেন।
 
বৃহস্পতিবারের ওই ম্যাচে পরাজিত হয়েছে শিরোপা প্রত্যাশী ব্রাজিল। কলম্বিয়ার কাছে ০-১ গোলে হারের পর ম্যাচ পরবর্তী অসদাচরণের জন্য নেইমারকে তাৎক্ষণিকভাবে এক ম্যাচের জন্য নিষিদ্ধ করে সাউথ আমেরিকান ফেডারেশন কনমেবলস-এর ডিসিপ্লিনারি কমিটি।
 
তবে কমিটির বৈঠকে ব্রাজিলীয় তারকার বিরুদ্ধে চূড়ান্ত শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে বলে কোপা আমেরিকার ওয়েবসাইটে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।
 
পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নদের হারিয়ে দেয়া ম্যাচটি শেষে নেইমার গোলদাতা জেইসন মুরিল্লোকে জিদানের মতো মাথা দিয়ে ঢুস মারেন। এ সময় পেছন থেকে নেইমারকে ধাক্কা মারার অপরাধে লাল কার্ড দেখতে হয় বিজয়ী দল কলম্বিয়ার খেলোয়াড় কার্লোস বাক্কাকেও।
 
প্রথম দফায় একবার হলুদ কার্ড দেখতে হয়েছে নেইমারকে। দ্বিতীয় দফায় তিনি ফের হলুদ কার্ড দেখার কারণে এমনিতেই এক ম্যাচের জন্য নিষিদ্ধ হয়েছেন নেইমার। তবে কোপা আমেরিকার ওয়েবসাইটে নেইমার দুই ম্যাচের জন্য নিষিদ্ধ হয়েছেন বলে জানালেও পরে সেটি সংশোধন করে হয়। তাৎক্ষণিকভাবে নেইমারকে এক ম্যাচের জন্য নিষিদ্ধ করা হয়েছে। তার বিরুদ্ধে আরও শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে কি-না সেটি সিদ্ধান্ত হবে ফেডারেশনের আনুষ্ঠানিক বৈঠকে।
 
যদি দুই ম্যাচের জন্য নিষিদ্ধ হন তাহলে ২৩ বছর বয়সী বার্সেলোনা তারকা আগামী রোববার ভেনিজুয়েলার বিপক্ষে গ্রুপ পর্বের শেষ ম্যাচে অংশ নিতে পারবেন না। সেই সঙ্গে অংশ নিতে পারবেন না (যদি উন্নীত হয়) কোয়ার্টার ফাইনালের ম্যাচে। সূত্র: এএফপি
মন্তব্য
সর্বশেষ ১০ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved