rss

সেহরি ও ইফতার | রমজান-

শিরোনাম
বাংলাদেশের পরিস্থিতি গভীরভাবে পর্যবেক্ষণ করছে ফ্রান্স, বিৃবতিতে দেশটির পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র <> 'অধিকার' সম্পাদক আদিলুর রহমান খান ও পরিচালক নাসির উদ্দিন এলানের বিরুদ্ধে অভিযোগ গঠন <> অবরোধকারীদের ছোড়া পেট্রল বোমায় দগ্ধ বীমা কর্মকর্তা শাহীনা আক্তার (৩৮) ও ফল ব্যবাসায়ী মো. ফরিদ (৫০) মারা গেছেন <> সংখ্যালঘুদের ওপর বারবার হামলা হলে তার পরিণাম হবে আত্মঘাতী, মন্তব্য যোগাযোগমন্ত্রীর <> ভারতের মহারাষ্ট্রে চলন্ত ট্রেনে আগুন লেগে এক নারীসহ অন্তত ৯ জন নিহত
প্রিন্ট সংস্করণ, প্রকাশ : ১৯ জুন ২০১৫অ-অ+
printer

বিজ্ঞাপনে শাহেদ বাঁধন

আনন্দ প্রতিদিন প্রতিবেদক
প্রথমবারের মতো বিজ্ঞাপনে জুটিবদ্ধ হলেন অভিনেতা শাহেদ শরীফ খান ও আজমেরি হক বাঁধন। কাজী ইলিয়াস কল্লোলের নির্দেশনায় একটি নুডলসের বিজ্ঞাপনে একসঙ্গে দেখা যাবে তাদের। সম্প্রতি রাজধানীর একটি শুটিং বাড়িতে এর দৃশ্যধারণ সম্পন্ন হয়েছে বলে জানায় নির্মাতা। পবিত্র মাহে রমজান উপলক্ষে নির্মিত এ বিজ্ঞাপনটি আজ থেকে দেশের বিভিন্ন টেলিভিশনে প্রচার শুরু হবে বলে জানিয়েছেন পরিচালক। তিনি আরও জানান, বিজ্ঞাপনে শাহেদ এবং বাঁধনকে দম্পতি হিসেবে দেখা যাবে। শাহেদ জানান, 'আমার প্রথম বিজ্ঞাপন তারিক আনাম খানের সঙ্গে। এর পর প্রায় ৩০টি বিজ্ঞাপনে কাজ করলেও এবারই প্রথম বাঁধনের সঙ্গে কাজ করা। শুধু নাটকে নয়, বিজ্ঞাপনেও বাঁধন সমান পারদর্শী।'
বাঁধন বললেন, 'শাহেদ ভাইয়ের সঙ্গে বিজ্ঞাপনে কাজ করে অনেক ভালো লেগেছে। অনেকদিন পর বিজ্ঞাপনের কাজ করলাম। গল্পনির্ভর এই বিজ্ঞাপনচিত্রটি দর্শকদের কাছে ভালো লাগবে বলে আশা করছি।
বিজ্ঞাপন ছাড়াও তারা দু'জন বর্তমানে জুয়েল মাহমুদের নির্দেশনায় 'আন্ডার ওয়ার্ল্ড' নামের একটি ধারাবাহিকে অভিনয় করছেন।
এদিকে আসছে ঈদে বাঁধন বেশকিছু একক নাটকে অভিনয় করছেন। ধারাবাহিকগুলোর হাসান জাহাঙ্গীরের পরিচালনায় 'সন্দেহ বেগম' নাটকের কাজ শেষ হয়েছে সম্প্রতি।
শাহেদ শরিফ খানও বর্তমানে ঈদের কাজ নিয়ে ব্যস্ত।
দীর্ঘদিন পর আবুল হায়াতের নির্দেশনায় 'আকাশের ওপারে আকাশ' ধারাবাহিক নাটকে তিনি শমী কায়সারের সহশিল্পী হিসেবে অভিনয় করছেন।
মন্তব্য
সর্বশেষ ১০ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved