rss

সেহরি ও ইফতার | রমজান-

শিরোনাম
বাংলাদেশের পরিস্থিতি গভীরভাবে পর্যবেক্ষণ করছে ফ্রান্স, বিৃবতিতে দেশটির পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র <> 'অধিকার' সম্পাদক আদিলুর রহমান খান ও পরিচালক নাসির উদ্দিন এলানের বিরুদ্ধে অভিযোগ গঠন <> অবরোধকারীদের ছোড়া পেট্রল বোমায় দগ্ধ বীমা কর্মকর্তা শাহীনা আক্তার (৩৮) ও ফল ব্যবাসায়ী মো. ফরিদ (৫০) মারা গেছেন <> সংখ্যালঘুদের ওপর বারবার হামলা হলে তার পরিণাম হবে আত্মঘাতী, মন্তব্য যোগাযোগমন্ত্রীর <> ভারতের মহারাষ্ট্রে চলন্ত ট্রেনে আগুন লেগে এক নারীসহ অন্তত ৯ জন নিহত
প্রকাশ : ১৮ জুন ২০১৫, ১৮:৫৭:২৯ | আপডেট : ১৮ জুন ২০১৫, ১৯:০৩:১৩অ-অ+
printer

দেশবাসীকে রমজানের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর

অনলাইন ডেস্ক
৬ দিনের যুক্তরাজ্য সফর শেষে দেশে ফিরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পবিত্র রমজান উপলক্ষে দেশবাসীকে তার আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন।
 
প্রধানমন্ত্রী বৃহস্পতিবার সকালে সিলেট এমএজি ওসমানি আন্তর্জাতিক বিমানবন্দরে এক অনুষ্ঠানে এ শুভেচ্ছা জানান। তিনি লন্ডন থেকে ঢাকা ফেরার পথে সেখানে যাত্রাবিরতি করেন। খবর বাসসের
 
প্রধানমন্ত্রী ও তার সফরসঙ্গীদের বহনকারী বাংলাদেশ বিমানের ফ্লাইট বিজি-০১৬ ওসমানি বিমানবন্দরে সকাল ১০টা ৫ মিনিটে অবতরণ করে। বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেন স্থানীয় আওয়ামী লীগের নেতারা।
 
সিলেট জেলা ও নগর আওয়ামী লীগ যৌথভাবে বিমানবন্দরে প্রধানমন্ত্রীর যাত্রাবিরতিকালে এ অনুষ্ঠানের আয়োজন করে। এ সময় তিনি বলেন, 'আমি এ অনুষ্ঠানের মাধ্যমে দেশবাসীকে পবিত্র রমজান মাসের মোবারকবাদ জানাচ্ছি।'
 
বাংলাদেশে বৃহস্পতিবার রাতে সেহেরি খেয়ে রোজা রাখা শুরু করবেন মুসলমানরা। শুক্রবার হবে প্রথম রোজা।
 
দেশবাসীকে রমজানের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
লন্ডন থেকে বুধবার রাতে বিমানে উঠার পর যাত্রীদের সঙ্গে কুশল বিনিময় করেন শেখ হাসিনা- পিআইডি
এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিলেট মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সাবেক মেয়র বদরুদ্দিন আহমেদ কামরান। শেখ হাসিনা পবিত্র রমজান উপলক্ষে আওয়ামী লীগের নেতাকর্মীদেরও শুভেচ্ছা জানান এবং তাদের সঙ্গে কুশল বিনিময় করেন।
 
সিলেটে প্রায় এক ঘণ্টা যাত্রাবিরতির পর ঢাকার উদ্দেশ্যে রওনা হয় প্রধানমন্ত্রীকে বহনকারী বিমান এবং সকাল ১১টা ৪৩ মিনিটে বিমানটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।
 
এর আগে বাংলাদেশ সময় বুধবার রাতে লন্ডন থেকে দেশের পথে যাত্রা করেন প্রধানমন্ত্রী। বিমানে উঠার পর ওই ফ্লাইটের যাত্রীদের সঙ্গে কুশল বিনিময় করেন শেখ হাসিনা। এসময় কেবিন ক্রুদের সঙ্গেও কথা বলেন তিনি।
 
উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত ১২ জুন লন্ডনের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেন। ভাগ্নি টিউলিপ রেজওয়ানা সিদ্দিক যুক্তরাজ্য পার্লামেন্টের সদস্য নির্বাচিত হওয়ার পর এটি সেদেশে প্রথম সফর ছিল তার।
 
ভারতের সঙ্গে স্থলসীমা চুক্তি বাস্তবায়নসহ বিভিন্ন অর্জনের জন্য গত রোববার যুক্তরাজ্য আওয়ামী লীগের দেওয়া সংবর্ধনায় অংশ নেন প্রধানমন্ত্রী। পরদিন তিনি হাউস অব কমন্সে বাংলাদেশ সংক্রান্ত অল পার্টি পার্লামেন্টারি গ্রুপের চেয়ারম্যান কিথ ভাজের দেয়া এক সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন। মঙ্গলবার হাউস অব কমন্সে লেবার পার্টি এমপি টিউলিপ সিদ্দিকের প্রথম বক্তৃতা শোনেন খালা শেখ হাসিনা।
এ সংক্রান্ত আরো খবর
মন্তব্য
সর্বশেষ ১০ সংবাদসর্বাধিক পঠিত
এই পাতার আরো খবর
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved