rss

সেহরি ও ইফতার | রমজান-

শিরোনাম
বাংলাদেশের পরিস্থিতি গভীরভাবে পর্যবেক্ষণ করছে ফ্রান্স, বিৃবতিতে দেশটির পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র <> 'অধিকার' সম্পাদক আদিলুর রহমান খান ও পরিচালক নাসির উদ্দিন এলানের বিরুদ্ধে অভিযোগ গঠন <> অবরোধকারীদের ছোড়া পেট্রল বোমায় দগ্ধ বীমা কর্মকর্তা শাহীনা আক্তার (৩৮) ও ফল ব্যবাসায়ী মো. ফরিদ (৫০) মারা গেছেন <> সংখ্যালঘুদের ওপর বারবার হামলা হলে তার পরিণাম হবে আত্মঘাতী, মন্তব্য যোগাযোগমন্ত্রীর <> ভারতের মহারাষ্ট্রে চলন্ত ট্রেনে আগুন লেগে এক নারীসহ অন্তত ৯ জন নিহত
প্রকাশ : ১৮ জুন ২০১৫, ১২:২৮:৩২ | আপডেট : ১৮ জুন ২০১৫, ১৪:২০:৪৭অ-অ+
printer

খালেদার দুর্নীতি মামলার পরবর্তী শুনানি ২৩ জুলাই

সমকাল প্রতিবেদক
বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে করা জিয়া অরফানেজ ও চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলার পরবর্তী শুনানি দিন ২৩ জুলাই ধার্য করা হয়েছে।
 
বৃহস্পতিবার ঢাকার বকশিবাজারে অবস্থিত বিশেষ জজ আদালতের বিচারক এ আবু আহমেদ জমাদার এ দিন ধার্য করেন।
 
আজ আদালতে জিয়া চ্যারিট্যাবল ট্রাস্ট মামলার বাদী ও প্রথম স্বাক্ষী দুর্নীতি দমন কমিশনের উপ পরিচালক হারুনর রশিদকে ১০ মিনিট জেরা করেন আসামিপক্ষের আইনজীবী  অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন। এরপর এ মামলার শুনানির জন্য ২৩  জুলাই দিন ধার্য করা হয়।
 
অন্যদিকে জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার অন্যতম আসামি খালেদা জিয়ার পক্ষের আইনজীবীদের সময় আবেদনের প্রেক্ষিতে এ মামলার শুনানির জন্যও ২৩ জুলাই দিন ধার্য করা হয়।
 
এর আগে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে রাজধানীর বকশিবাজারের বিশেষ আদালতে পৌঁছান এ মামলার অন্যতম আসামী বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া।
 
গত ২৫ মে  সোয়া পাঁচ কোটি টাকা দুর্নীতির এই দুই মামলায় এই আদালতে হাজিরা দিয়েছেন বিএনপি চেয়ারপারসন।
এ সংক্রান্ত আরো খবর
মন্তব্য
সর্বশেষ ১০ সংবাদসর্বাধিক পঠিত
এই পাতার আরো খবর
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved