rss

সেহরি ও ইফতার | রমজান-

শিরোনাম
বাংলাদেশের পরিস্থিতি গভীরভাবে পর্যবেক্ষণ করছে ফ্রান্স, বিৃবতিতে দেশটির পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র <> 'অধিকার' সম্পাদক আদিলুর রহমান খান ও পরিচালক নাসির উদ্দিন এলানের বিরুদ্ধে অভিযোগ গঠন <> অবরোধকারীদের ছোড়া পেট্রল বোমায় দগ্ধ বীমা কর্মকর্তা শাহীনা আক্তার (৩৮) ও ফল ব্যবাসায়ী মো. ফরিদ (৫০) মারা গেছেন <> সংখ্যালঘুদের ওপর বারবার হামলা হলে তার পরিণাম হবে আত্মঘাতী, মন্তব্য যোগাযোগমন্ত্রীর <> ভারতের মহারাষ্ট্রে চলন্ত ট্রেনে আগুন লেগে এক নারীসহ অন্তত ৯ জন নিহত
প্রকাশ : ২৮ আগস্ট ২০১৪, ২১:৫৪:৩৩ | আপডেট : ২৮ আগস্ট ২০১৪, ২১:৫৫:২২অ-অ+
printer

দেশে খুনের রাজত্ব কায়েম হয়েছে: খালেদা

সমকাল প্রতিবেদক

সুপ্রিমকোর্ট জামে মসজিদের খতিব ও টিভি উপস্থাপক শাইখ নুরুল ইসলাম ফারুকী হত্যাকাণ্ডের নিন্দা জানিয়ে এ ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন বিএনপির  চেয়ারপারসন খালেদা জিয়া। দেশে 'খুনের রাজত্ব' কায়েম হয়েছে- মন্তব্য করে তিনি বলেছেন, দেশের মানুষ আর নিরাপদ নয়।দেশে খুনের রাজত্ব কায়েম হয়েছে: খালেদা

আজ বৃহস্পতিবার গণমাধ্যমে দেওয়া এক বিবৃতিতে বিএনপি চেয়ারপারসন এ কথা বলেন। ফারুকী হত্যায় জড়িতদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি।

বিবৃতিতে খালেদা জিয়া বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি এবং ক্ষমতাসীনদের হিংসাত্মক কার্যকলাপের কারণে অপহরণ আর লাশের মিছিলের ভয়াবহ পরিস্থিতির সৃষ্টি হয়েছে।

এই এ অবস্থায় জনসাধারণ সব সময় আতঙ্কগ্রস্ত হয়ে দিন কাটাচ্ছে বলেও মন্তব্য করেন তিনি।

বিবৃতিতে বলা হয়, ফারুকীকে হত্যার মধ্য দিয়ে আরেকবার প্রমাণ হলো,দেশে খুনের রাজত্ব কায়েম হয়েছে।

বিবৃতিতে বিএনপি নেত্রী বলেন, দেশবাসী এমন  নৈরাজ্যকর থমথমে পরিবেশে বসবাস করছে, যেখানে পরিবার-পরিজন নিয়ে একজন দ্বীনি আলেমকেও দুষ্কৃতকারীদের হাতে জীবন হারাতে হয়।

তিনি অভিযোগ করেন, সরকারের পৃষ্ঠপোষকতা আছে বলেই গুম,খুন ও অপহরণের ঘটনা ঘটিয়ে অপরাধীরা অদৃশ্য হয়ে যাচ্ছে।

সরকারকে অবৈধ আখ্যা দিয়ে তিনি বলেন, এই সরকারের সৃষ্ট কুশাসনের করাল গ্রাস থেকে কেবল দেশের রাজনৈতিক নেতা-কর্মীই নয়,দেশের সম্মানিত বিশিষ্টজনেরাও রেহাই পাচ্ছেন না।’

বিবৃতি খালেদা জিয়া অভিযোগ করেন, সরকার ইচ্ছাকৃতভাবে সন্ত্রাসী গডফাদারদের প্রশ্রয় দিয়ে ভীতিকর পরিস্থিতি তৈরী করে অবৈধ ক্ষমতা ধরে রাখতে চাইছে। এইভাবে হত্যালীলা চালিয়ে দেশব্যাপী রক্তপাত ঘটানোর জন্য সরকারকে একদিন চরম ভয়াবহ পরিণতি ভোগ করতে হবে বলেও হুশিয়ারি দেন তিনি।

পৃথক বিবৃতিতে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরও ওই হত্যার ঘটনার নিন্দা জানান। তিনি খুনিদের দৃষ্টান্তমূলক শান্তি দাবি করেন। 

এ সংক্রান্ত আরো খবর
মন্তব্য
সর্বশেষ ১০ সংবাদসর্বাধিক পঠিত
এই পাতার আরো খবর
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved