rss

সেহরি ও ইফতার | রমজান-

শিরোনাম
বাংলাদেশের পরিস্থিতি গভীরভাবে পর্যবেক্ষণ করছে ফ্রান্স, বিৃবতিতে দেশটির পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র <> 'অধিকার' সম্পাদক আদিলুর রহমান খান ও পরিচালক নাসির উদ্দিন এলানের বিরুদ্ধে অভিযোগ গঠন <> অবরোধকারীদের ছোড়া পেট্রল বোমায় দগ্ধ বীমা কর্মকর্তা শাহীনা আক্তার (৩৮) ও ফল ব্যবাসায়ী মো. ফরিদ (৫০) মারা গেছেন <> সংখ্যালঘুদের ওপর বারবার হামলা হলে তার পরিণাম হবে আত্মঘাতী, মন্তব্য যোগাযোগমন্ত্রীর <> ভারতের মহারাষ্ট্রে চলন্ত ট্রেনে আগুন লেগে এক নারীসহ অন্তত ৯ জন নিহত
প্রকাশ : ২৬ আগস্ট ২০১৪, ২২:২৪:১০অ-অ+
printer

মুজিবের সঙ্গে 'মন খুলে' কথা বলতে পারেননি নেতৃবৃন্দ

সুনামগঞ্জ প্রতিনিধি
সুনামগঞ্জ জেলা বিএনপির নেতারা বলেছেন, পুলিশ সামনে থাকায় সংগঠনের জেলা আহ্বায়ক কমিটির সদস্য ও যুক্তরাজ্য বিএনপির সহসভাপতি মুজিবুর রহমান মুজিবের সঙ্গে 'মন খুলে' কথা বলতে পারেননি তারা।মুজিবের সঙ্গে 'মন খুলে' কথা বলতে পারেননি নেতৃবৃন্দ
মুজিবুর রহমান মুজিব
 
সুতরাং মুজিব কীভাবে 'নিখোঁজ' হয়েছেন এবং সাড়ে তিন মাস 'নিখোঁজ' থাকার সময় তিনি কীভাবে ছিলেন, তার ওপর নির্যাতন হয়েছে কি-না, কিছুই জানতে পারেননি তারা।
 
মুজিবকে সুনামগঞ্জে নিয়ে আসার পর জেলা বিএনপির আহ্বায়ক সাবেক সাংসদ নাসির উদ্দিন চৌধুরী ও প্রথম সদস্য সাবেক সাংসদ কলিম উদ্দিন মিলনসহ দলীয় নেতৃবৃন্দ তার সঙ্গে দেখা করতে গেলেও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সামনেই তাদের কথা বলতে হয়েছে, এ সময় মুজিবও 'মন খুলে' কথা বলতে পারেননি। তারাও কোনো প্রশ্ন করতে পারেননি।
 
নাসির উদ্দিন চৌধুরী বলেন, 'আমরা গণমাধ্যমে জেনেছি, মুজিব নিখোঁজ মামলা সিআইডিতে স্থানান্তর হয়েছে। মামলা নিষ্পত্তি হলে তার সঙ্গে খোলামেলা আলোচনা শেষে সাংবাদিকদের এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে।'
 
মঙ্গলবার দুপুরে জেলার বন্যা পরিস্থিতি নিয়ে জেলা বিএনপির ষোলঘর কার্যালয়ে সংবাদ সম্মেলন করার সময় গণমাধ্যমকর্মীদের প্রশ্নের জবাবে নাসির উদ্দিন চৌধুরী এ কথা বলেন।
 
গত ৪ মে সুনামগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে গুম-খুনের প্রতিবাদে দলীয় অনশন কর্মসূচি থেকে ফেরার পথে সুনামগঞ্জ-সিলেট সড়কের টুকেরবাজার এলাকা থেকে মুজিব ও তার চালককে অপহরণ করা হয়। নিখোঁজের সাড়ে তিন মাস পর গত ১৮ মে সকালে গাজীপুরের টঙ্গীর অদূরে বোরকা পরিয়ে ও মুখে স্কচটেপ দিয়ে মুখ বন্ধ করে রেখে যাওয়া হয় মুজিবকে। একইভাবে তার গাড়িচালক সোহেলকেও রেখে যাওয়া হয়।
 
এদিকে গত সোমবার মুজিবের নিখোঁজ মামলাটি সিআইডিতে স্থানান্তর হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা সুনামগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) আবদুল হাই সিআইডির ইন্সপেক্টর সুরঞ্জিত তালুকদারের কাছে মামলার সব কাগজপত্র হস্তান্তর করেন।
 
সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার হেমায়েতুল ইসলাম জানিয়েছেন, মুজিব সোমবার রাতেও পুলিশের নজরদারিতে সুনামগঞ্জ শহরের হাজীপাড়ার বাসায় ছিলেন। মঙ্গলবার সকাল ১০টা থেকে সিআইডি কর্মকর্তাদের হাজীপাড়া অফিসে ছিলেন মুজিব। চালক সোহেল আগের মতোই পুলিশ হেফাজতে আছেন।
এ সংক্রান্ত আরো খবর
মন্তব্য
সর্বশেষ ১০ সংবাদসর্বাধিক পঠিত
এই পাতার আরো খবর
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved