rss

সেহরি ও ইফতার | রমজান-

শিরোনাম
বাংলাদেশের পরিস্থিতি গভীরভাবে পর্যবেক্ষণ করছে ফ্রান্স, বিৃবতিতে দেশটির পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র <> 'অধিকার' সম্পাদক আদিলুর রহমান খান ও পরিচালক নাসির উদ্দিন এলানের বিরুদ্ধে অভিযোগ গঠন <> অবরোধকারীদের ছোড়া পেট্রল বোমায় দগ্ধ বীমা কর্মকর্তা শাহীনা আক্তার (৩৮) ও ফল ব্যবাসায়ী মো. ফরিদ (৫০) মারা গেছেন <> সংখ্যালঘুদের ওপর বারবার হামলা হলে তার পরিণাম হবে আত্মঘাতী, মন্তব্য যোগাযোগমন্ত্রীর <> ভারতের মহারাষ্ট্রে চলন্ত ট্রেনে আগুন লেগে এক নারীসহ অন্তত ৯ জন নিহত
প্রকাশ : ০৮ জানুয়ারি ২০১৪, ২২:৩১:২৫অ-অ+
printer

খালেদা সঙ্গে ব্রিটিশ হাইকমিশনারের সাক্ষাৎ

সমকাল প্রতিবেদক
বিএনপি চেয়ারপারসন ও বিরোধীদলীয় নেতা খালেদা জিয়ার সঙ্গে বুধবার রাতে সাক্ষাৎ করেছেন ব্রিটিশ হাইকমিশনার রবার্ট গিবসন।খালেদা সঙ্গে ব্রিটিশ হাইকমিশনারের সাক্ষাৎ
খালেদা জিয়ার সঙ্গে বুধবার রাতে সাক্ষাৎ করেন ব্রিটিশ হাইকমিশনার রবার্ট গিবসন। ছবি- ফোকাস বাংলা
 
তাদের মধ্যে বৈঠকে দেশের রাজনৈতিক পরিস্থিতি, বিএনপির অবস্থান ও দু’দেশের স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে আলোচনা হয় বলে জানা গেছে। এ ছাড়া রাতে খালেদা জিয়ার সঙ্গে সাংবাদিক নেতারা সাক্ষাৎ করেন।
 
রাত সাড়ে ৮টার দিকে খালেদা জিয়ার গুলশানের বাসভবনে তার সঙ্গে ব্রিটিশ হাইকমিশনারের বৈঠক শুরু হয়। ঘণ্টাব্যাপী বৈঠকে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সাবিহউদ্দিন আহমেদ ও রিয়াজ রহমান। তবে বৈঠক শেষে কোনো পক্ষ থেকেই সাংবাদিকদের কিছু জানানো হয়নি।
 
এদিকে, রাত সাড়ে ৯টার দিকে সাংবাদিক ও পেশাজীবী নেতারা খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে যান। তাদের মধ্যে ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (একাংশ) সভাপতি রুহুল আমিন গাজী, জাতীয় প্রেস ক্লাবের সভাপতি কামালউদ্দিন সবুজ, সাধারণ সম্পাদক আবদাল আহমেদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক আ ফ ম ইউসুফ হায়দার, ডা. জাফরুল্লাহ্ চৌধুরী, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ইলিয়াস খান প্রমুখ।
 
এর আগে বিএনপিপ্রধানের সঙ্গে নিউইয়র্ক টাইমসের দক্ষিণ এশিয়ার ব্যুরোপ্রধান অ্যালেন বেরি সাক্ষাৎ করেন।
এ সংক্রান্ত আরো খবর
মন্তব্য
সর্বশেষ ১০ সংবাদসর্বাধিক পঠিত
এই পাতার আরো খবর
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved