rss

সেহরি ও ইফতার | রমজান-

শিরোনাম
বাংলাদেশের পরিস্থিতি গভীরভাবে পর্যবেক্ষণ করছে ফ্রান্স, বিৃবতিতে দেশটির পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র <> 'অধিকার' সম্পাদক আদিলুর রহমান খান ও পরিচালক নাসির উদ্দিন এলানের বিরুদ্ধে অভিযোগ গঠন <> অবরোধকারীদের ছোড়া পেট্রল বোমায় দগ্ধ বীমা কর্মকর্তা শাহীনা আক্তার (৩৮) ও ফল ব্যবাসায়ী মো. ফরিদ (৫০) মারা গেছেন <> সংখ্যালঘুদের ওপর বারবার হামলা হলে তার পরিণাম হবে আত্মঘাতী, মন্তব্য যোগাযোগমন্ত্রীর <> ভারতের মহারাষ্ট্রে চলন্ত ট্রেনে আগুন লেগে এক নারীসহ অন্তত ৯ জন নিহত
প্রকাশ : ০৮ জানুয়ারি ২০১৪, ১৭:২৬:৪৯অ-অ+
printer

১০ ট্রাক অস্ত্র মামলা: পরবর্তী শুনানি ১২ জানুয়ারি

চট্টগ্রাম ব্যুরো
হরতালের কারণে চট্টগ্রামের চাঞ্চল্যকর ১০ ট্রাক অস্ত্র মামলার যুক্তিতর্ক উপস্থাপন ফের পিছিয়েছে।
 
বুধবার চট্টগ্রাম মহানগর দায়রা জজ ও স্পেশাল ট্রাইব্যুনালের বিচারক এসএম মজিবুর রহমানের আদালতে যুক্তিতর্ক উপস্থাপনের দিন ধার্য্য ছিল। কিন্তু হরতালের কারণে আইনজীবীরা অনুপস্থিত থাকায় যুক্তিতর্ক অনুষ্ঠিত হয়নি।
 
এর আগে গত বছরের ২৫ নভেম্বর এ মামলার যুক্তিতর্ক উপস্থাপন শুরু করে রাষ্ট্রপক্ষের কৌশলী, চট্টগ্রাম মহানগর পিপি কামাল উদ্দিন আহম্মদ।
 
এ প্রসঙ্গে চট্টগ্রাম মহানগর জায়রা জজ আদালতের বেঞ্চ সহকারী ওমর ফুয়াদ সমকালকে বলেন, "হরতালের কারণে আইনজীবীরা আদালতের কার্যক্রমে অংশ না নেওয়ায় বুধবারও যুক্তির্তকের শুনানি অনুষ্ঠিত হয়নি। আদালত আগামি ১২ জানুয়ারি রাষ্ট্রপক্ষের বাকি যুক্তিতর্ক উপস্থাপন করার দিন ধার্য্য করেছে।"
 
২০০৪ সালে সিইউএফএল ঘাট থেকে ১০ ট্রাক অস্ত্র উদ্ধার করা হয়।
মন্তব্য
সর্বশেষ ১০ সংবাদসর্বাধিক পঠিত
এই পাতার আরো খবর
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved