rss

সেহরি ও ইফতার | রমজান-

শিরোনাম
বাংলাদেশের পরিস্থিতি গভীরভাবে পর্যবেক্ষণ করছে ফ্রান্স, বিৃবতিতে দেশটির পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র <> 'অধিকার' সম্পাদক আদিলুর রহমান খান ও পরিচালক নাসির উদ্দিন এলানের বিরুদ্ধে অভিযোগ গঠন <> অবরোধকারীদের ছোড়া পেট্রল বোমায় দগ্ধ বীমা কর্মকর্তা শাহীনা আক্তার (৩৮) ও ফল ব্যবাসায়ী মো. ফরিদ (৫০) মারা গেছেন <> সংখ্যালঘুদের ওপর বারবার হামলা হলে তার পরিণাম হবে আত্মঘাতী, মন্তব্য যোগাযোগমন্ত্রীর <> ভারতের মহারাষ্ট্রে চলন্ত ট্রেনে আগুন লেগে এক নারীসহ অন্তত ৯ জন নিহত
প্রকাশ : ০৮ জানুয়ারি ২০১৪, ১৬:০১:৫৮ | আপডেট : ০৮ জানুয়ারি ২০১৪, ১৭:৩৪:২৩অ-অ+
printer

সিরাজগঞ্জে ট্রাকে পেট্রল বোমা: আরেক লাশ উদ্ধার

সিরাজগঞ্জ প্রতিনিধি
বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড়ে ঢাকা-সিরাজগঞ্জ মহাসড়কে আলু বোঝাই ট্র্রাকে পিকেটারদের পেট্রল বোমা হামলায় নিহত আরেক ব্যবসায়ীর লাশ উদ্ধার হয়েছে।সিরাজগঞ্জে ট্রাকে পেট্রল বোমা:  আরেক লাশ উদ্ধার
 
নিহত মিলন (২৫) বগুড়ার শিবগঞ্জ থানার গণেশপুর গ্রামের লুৎফর রহমানের ছেলে।
 
হাইওয়ে পুলিশ, দমকল বাহিনী, র‌্যাব ও সেনাবাহিনীর সদস্যরা বুধবার ভোররাত সাড়ে ৩টার দিকে ট্রাকটির নিচ থেকে মিলনের লাশ উদ্ধার করে।
 
এর আগে মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকের ওই বোমা হামলায় দগ্ধ হয়ে ঘটনাস্থলে নিহত হন ব্যবসায়ী ইমরান হোসেন। তার বাবার নাম আমজাদ হোসেন। রাত সাড়ে ১০টার দিকে তার লাশ উদ্ধার করা হয়।
 
ইমরান ও মিলনের লাশ বুধবার সকালে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।
 
মহাসড়কে ট্রাকে পেট্রল বোমা হামলা ও দু’জন আলু ব্যবসায়ী নিহতের ঘটনায় জামায়াত-শিবির ও বিএনপির বেশ কিছু নেতাকর্মীকে আসামি করে হত্যা মামলা করেছে পুলিশ।
 
হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি আলী ফরিদ আহম্মদ জানান, আলু বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো-ড-১৪-১৫৮৭) বগুড়া থেকে ঢাকা যাচ্ছিল। পথে মঙ্গলবার রাত সাড়ে ৮ টার দিকে উল্লাপাড়া উপজেলার পাঁচলিয়ায় পৌঁছলে ট্রাকটি লক্ষ করে পিকেটাররা পেট্রল বোমা হামলা চালায়।
 
তিনি জানান, ১৮ দলের ১২ ঘণ্টা হরতাল বর্ধিত করার ঘোষণার পর পিকেটাররা মহাসড়কে এই নাশকতা চালায়। পেট্রল বোমাটি ট্রাকের কেবিনে পড়লে দগ্ধ হন ব্যবসায়ীরা। এসময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়।
 
ওসি জানান, কেবিনের ভেতর অগ্নিদগ্ধ হয়ে ব্যবসায়ী ইমরান ঘটনাস্থলে মারা যান এবং মিলন মারা যান ট্রাকের নিচে চাপা পড়ে।
 
ট্রাকচালক শাফাত আলীকে গুরুতর আহত অবস্থায় বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সে বগুড়ার শিবগঞ্জ উপজেলার গনেশপুর গ্রামের ওসমান আলীর ছেলেভ
 
এছাড়া এ ঘটনায় শিবগঞ্জ থানার অনন্তপুর গ্রামের আজিজুর রহমানের ছেলে ট্রাক চালকের সহযোগী সান্না মিয়া (৪০), ব্যবসায়ী খালেসপুর গ্রামের খোরতুর আলীর ছেলে মছির উদ্দিন (৪৫), আসাদ উল্লাহর ছেলে মোফাজ্জল (৪৫) ও আলাদিপুর আমতলী গ্রামের মৃত ওমেদ আলীর ছেলে এমদাদুল (২২) আহত হন।
 
ওসি জানান, রাতেই আহতদেরকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। প্রায় ৭ ঘণ্টা চেষ্টার পর ট্রাকটির নিচ থেকে মিলনের লাশ উদ্ধার করা হয়।
 
মন্তব্য
সর্বশেষ ১০ সংবাদসর্বাধিক পঠিত
এই পাতার আরো খবর
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved