rss

সেহরি ও ইফতার | রমজান-

শিরোনাম
বাংলাদেশের পরিস্থিতি গভীরভাবে পর্যবেক্ষণ করছে ফ্রান্স, বিৃবতিতে দেশটির পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র <> 'অধিকার' সম্পাদক আদিলুর রহমান খান ও পরিচালক নাসির উদ্দিন এলানের বিরুদ্ধে অভিযোগ গঠন <> অবরোধকারীদের ছোড়া পেট্রল বোমায় দগ্ধ বীমা কর্মকর্তা শাহীনা আক্তার (৩৮) ও ফল ব্যবাসায়ী মো. ফরিদ (৫০) মারা গেছেন <> সংখ্যালঘুদের ওপর বারবার হামলা হলে তার পরিণাম হবে আত্মঘাতী, মন্তব্য যোগাযোগমন্ত্রীর <> ভারতের মহারাষ্ট্রে চলন্ত ট্রেনে আগুন লেগে এক নারীসহ অন্তত ৯ জন নিহত
প্রকাশ : ০৮ জানুয়ারি ২০১৪, ১৫:৩৯:০২ | আপডেট : ০৮ জানুয়ারি ২০১৪, ১৭:৫৩:৪৮অ-অ+
printer

সেলিমা কারাগারে, মাহবুব-মিলন রিমান্ডে

আদালত প্রতিবেদক
রাজধানীর রমনার উপপুলিশ কমিশনারের কার্যালয়ে হাতবোমা হামলার মামলায় বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমানের জামিন ও রিমান্ড আবেদন নামঞ্জুর করে তাকে কারাফটকে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন আদালত।সেলিমা কারাগারে, মাহবুব-মিলন রিমান্ডে
আদালতে নেয়া হচ্ছে খন্দকার মাহবুব হোসেন, ফজলুল হক মিলন ও সেলিমা রহমানকে। ছবি: ফোকাস বাংলা
 
বুধবার ওই মামলায় সেলিমা রহমানসহ বিএনপির তিন নেতাকে ৭ দিন করে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য মহানগর হাকিম মো. আমিনুল হকের আদালতে আবেদন করেছিল পুলিশ।

বিএনপির অপর দুই নেতা হলেন- দলটির চেয়ারপারসনের উপদেষ্টা ও বার কাউন্সিলের ভাইস চেয়ারম্যান খন্দকার মাহবুব হোসেন এবং দলটির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন।

দুপুর সাড়ে ৩টার দিকে সেলিমা রহমানসহ তাদেরকে আদালতে হাজির করা হয়। এসময় তাদের পক্ষে জামিন আবেদনও করা হয়।

শুনানি শেষে আদালত খন্দকার মাহবুব হোসেন ও ফজলুল হক মিলনের জামিন আবেদন নাকচ করে তাদেরকে ২ দিন করে হেফাজতে নিয়ে 'সতর্কতার সঙ্গে' জিজ্ঞাসাবাদের অনুমতি দেন। আর সেলিমা রহমানকে পাঁচ কার্যদিবসের মধ্যে তিনদিন কারাফটকে জিজ্ঞাসাবাদের অনুমতি দেন আদালত।
 
মঙ্গলবার রাজধানী থেকে আটকের পর বুধবার রমনার উপপুলিশ কমিশনারের কার্যালয়ে হাতবোমা হামলার মামলায় গ্রেফতার দেখানো হয় তাদের।
এ সংক্রান্ত আরো খবর
মন্তব্য
সর্বশেষ ১০ সংবাদসর্বাধিক পঠিত
এই পাতার আরো খবর
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved