rss

সেহরি ও ইফতার | রমজান-

শিরোনাম
বাংলাদেশের পরিস্থিতি গভীরভাবে পর্যবেক্ষণ করছে ফ্রান্স, বিৃবতিতে দেশটির পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র <> 'অধিকার' সম্পাদক আদিলুর রহমান খান ও পরিচালক নাসির উদ্দিন এলানের বিরুদ্ধে অভিযোগ গঠন <> অবরোধকারীদের ছোড়া পেট্রল বোমায় দগ্ধ বীমা কর্মকর্তা শাহীনা আক্তার (৩৮) ও ফল ব্যবাসায়ী মো. ফরিদ (৫০) মারা গেছেন <> সংখ্যালঘুদের ওপর বারবার হামলা হলে তার পরিণাম হবে আত্মঘাতী, মন্তব্য যোগাযোগমন্ত্রীর <> ভারতের মহারাষ্ট্রে চলন্ত ট্রেনে আগুন লেগে এক নারীসহ অন্তত ৯ জন নিহত
প্রকাশ : ০৮ জানুয়ারি ২০১৪, ১৫:০৯:৫৯ | আপডেট : ০৮ জানুয়ারি ২০১৪, ১৫:১৪:৪৮অ-অ+
printer

নতুন সরকার আগামী সপ্তাহে: মায়া

সমকাল প্রতিবেদক
আগামী সপ্তাহের মধ্যেই নতুন সরকার গঠন করা হবে বলে জানিয়েছেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম।নতুন সরকার আগামী সপ্তাহে: মায়া
মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। ফাইল ছবি
 
বুধবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউর আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আওয়ামী সমর্থক জোট আয়োজিত হরতাল-অবরোধ বিরোধী মানববন্ধন ও সমাবেশে তিনি একথা জানান।
 
মায়া বলেন, "আগামী সপ্তাহের যে কোনো দিন নতুন সরকার গঠন করা হবে এবং নতুন মন্ত্রীসভার মন্ত্রীরা শপথ নেবেন। এই সরকার গঠনের মধ্য দিয়ে দেশ নতুনভাবে পরিচালনা শুরু হবে।"
 
বিরোধী দলীয় নেতা খালেদা জিয়াকে উদ্দেশ করে তিনি বলেন, "এখন আর সংলাপ নয়। এখন সময় শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার।"
 
মুক্তিযুদ্ধের সময় বাংলাদেশের হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান-মুসলমান সবাই একসঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে যুদ্ধ করে দেশকে শত্রুমুক্ত করা হয়েছে—উল্লেখ করে মায়া বলেন, "অথচ সারাদেশে সংখ্যালঘুদের ওপর হামলা হচ্ছে। এই হামলাকারী ও ইন্ধনদাতাদের চিহ্নিত করে সবাইকেই বিচারের আওতায় আনা হবে।"
 
আওয়ামী সমর্থক জোটের আহ্বায়ক আবদুল হক সবুজের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য দেন ফয়েজউদ্দিন মিয়া, আওলাদ হোসেন, শাহে আলম মুরাদ, সহিদুল ইসলাম মিলন প্রমুখ।
এ সংক্রান্ত আরো খবর
মন্তব্য
সর্বশেষ ১০ সংবাদসর্বাধিক পঠিত
এই পাতার আরো খবর
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved