rss

সেহরি ও ইফতার | রমজান-

শিরোনাম
বাংলাদেশের পরিস্থিতি গভীরভাবে পর্যবেক্ষণ করছে ফ্রান্স, বিৃবতিতে দেশটির পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র <> 'অধিকার' সম্পাদক আদিলুর রহমান খান ও পরিচালক নাসির উদ্দিন এলানের বিরুদ্ধে অভিযোগ গঠন <> অবরোধকারীদের ছোড়া পেট্রল বোমায় দগ্ধ বীমা কর্মকর্তা শাহীনা আক্তার (৩৮) ও ফল ব্যবাসায়ী মো. ফরিদ (৫০) মারা গেছেন <> সংখ্যালঘুদের ওপর বারবার হামলা হলে তার পরিণাম হবে আত্মঘাতী, মন্তব্য যোগাযোগমন্ত্রীর <> ভারতের মহারাষ্ট্রে চলন্ত ট্রেনে আগুন লেগে এক নারীসহ অন্তত ৯ জন নিহত
প্রকাশ : ০৮ জানুয়ারি ২০১৪, ১৪:১৮:০০ | আপডেট : ০৮ জানুয়ারি ২০১৪, ১৪:৫৫:২৩অ-অ+
printer

রাজনীতিকদের কারণেই অর্থনীতিতে স্থবিরতা: অর্থমন্ত্রী

সমকাল প্রতিবেদক
রাজনীতিকদের কারণেই দেশের অর্থনীতিতে স্থবিরতা এসেছে বলে মনে করেন অর্থমন্ত্রী ও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য আবুল মাল আবদুল মুহিত।রাজনীতিকদের কারণেই অর্থনীতিতে স্থবিরতা: অর্থমন্ত্রী
ফাইল ছবি।
 
বুধবার দুপুরে সচিবালয়ে আবাসন শিল্প মালিকদের সংগঠন রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাবের)প্রতিনিধিদের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এই মন্তব্য করেন তিনি।
 
আইনশৃঙ্খলা পরিস্থিতি রক্ষা করাই হবে নতুন সরকারের বড় চ্যালেঞ্জ- একথা উল্লেখ করে অর্থমন্ত্রী বলেন, অবরোধ-হরতাল দেশের অর্থনীতিকে বিপর্যস্ত করে রেখেছে। এর থেকে উত্তরণের জন্য সরকার যেকোনো ধরনের ব্যবস্থা নেবে। হরতাল আইন করে বন্ধ করতে হবে। প্রয়োজনের সংসদে আমি এ বিষয়ে প্রস্তাব তুলতে হলেও আমি রাজি আছি।”
 
তিনি বলেন, “রাজনীতিকদের কারণেই দেশের অর্থনীতিতে স্থবিরতা এসেছে। আশা করছি, খুব শিগগিরই এই অবস্থার উন্নতি হবে। অর্থনীতিতে বর্তমানের স্থবিরতা কেটে যাবে।”
 
মুহিত বলেন, “মূলত বিরোধীদলের সন্ত্রাসী কার্যকলাপের কারণেই সাধারণ মানুষের মধ্যে ভীতির সৃষ্টি হয়েছে। আমাদের দুঃখ বিদেশিদের নিয়ে কোনো ভীতি নেই। দেশীয় ভীতি মানুষকে সন্ত্রস্ত্র করে রেখেছে। এটি সৃষ্টি করেছেন খালেদা জিয়া।”
 
তিনি বলেন, “জামায়াতকে নিষিদ্ধ করার বিষয়ে আমার কোনো মন্তব্য নেই। তবে তাদের অবশ্যই সন্ত্রাসী দল ঘোষণা করতে হবে।”
 
আবাসন শিল্প মালিকদের সংগঠন রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ .
মন্তব্য
সর্বশেষ ১০ সংবাদসর্বাধিক পঠিত
এই পাতার আরো খবর
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved