rss

সেহরি ও ইফতার | রমজান-

শিরোনাম
বাংলাদেশের পরিস্থিতি গভীরভাবে পর্যবেক্ষণ করছে ফ্রান্স, বিৃবতিতে দেশটির পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র <> 'অধিকার' সম্পাদক আদিলুর রহমান খান ও পরিচালক নাসির উদ্দিন এলানের বিরুদ্ধে অভিযোগ গঠন <> অবরোধকারীদের ছোড়া পেট্রল বোমায় দগ্ধ বীমা কর্মকর্তা শাহীনা আক্তার (৩৮) ও ফল ব্যবাসায়ী মো. ফরিদ (৫০) মারা গেছেন <> সংখ্যালঘুদের ওপর বারবার হামলা হলে তার পরিণাম হবে আত্মঘাতী, মন্তব্য যোগাযোগমন্ত্রীর <> ভারতের মহারাষ্ট্রে চলন্ত ট্রেনে আগুন লেগে এক নারীসহ অন্তত ৯ জন নিহত
প্রকাশ : ০৮ জানুয়ারি ২০১৪, ০৯:৫৩:১৮ | আপডেট : ০৮ জানুয়ারি ২০১৪, ১৬:৫৩:৩৯অ-অ+
printer

পেট্রল বোমা: শাহীনার পর চলে গেলেন ফরিদও

সমকাল প্রতিবেদক
অবরোধকারীদের ছোড়া পেট্রল বোমায় দগ্ধ বীমা কর্মকর্তা শাহীনা আক্তার (৩৮) ও ফল ব্যবাসায়ী মো. ফরিদ (৫০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।পেট্রল বোমা: শাহীনার পর চলে গেলেন ফরিদও
গত শুক্রবার পরীবাগে দগ্ধ হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন শাহিনা। ছবি: সমকাল।
 
পুলিশ, নিহতের স্বজন ও হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় বুধবার গভীর রাতে মারা যান শাহীনা। এরপর বুধবার সকালে মারা যান ফরিদ।
 
বিএনপি নেতৃত্বাধীন ১৮ দলীয় জোটের ডাকা টানা অবরোধের তৃতীয় দিনে গত শুক্রবার রাজধানীর পরীবাগে যাত্রিবাহী একটি বাসে অবরোধকারীরা পেট্রল বোমা ছুড়ে মারলে শাহীনা ও ফরিদসহ তিনজন দগ্ধ হন।
 
দগ্ধ আরেকজন হচ্ছেন- বাসচালক বাবুল হাওলাদার। তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন আছেন।
 
নিহত শাহীনার ভাই রুহুল আমিন সমকালকে জানান, আমেরিকান লাইফ ইন্স্যুরেন্সের মিজান এজেন্সির নির্বাহী কর্মকর্তা ছিলেন শাহীনা। স্বামীর সঙ্গে খুলনা থাকলেও কয়েকদিন আগে অফিসের কাজে ঢাকায় এসে চাচাতো বোন সাহিদা ইসলামের বাসায় ওঠেন।
 
রুহুল জানান, শুক্রবার সকালে একটি যাত্রিবাহী বাসে করে তিনি গুলিস্তান যাচ্ছিলেন। পরীবাগে পৌঁছানোর পর অবরোধকারীরা বাসটিতে পেট্রল বোমা ছুড়ে মারলে শাহীনা গুরুতর দগ্ধ হন।
 
তিনি জানান, উদ্ধার করে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এরপর চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাত ২টার দিকে তিনি মারা যান।
 
রুহুল জানান, শাহীনার স্বামী এসএমএফ জামান খুলনার একটি স্থানীয় দৈনিকের ব্যবস্থাপনা সম্পাদক। পাশাপাশি ব্যবসা করেন। আর তাদের একমাত্র ছেলে আসিফুজ্জান মেরিন ইঞ্জিনিয়ার। তিনি উচ্চ প্রশিক্ষণ নিতে যুক্তরাষ্ট্রে রয়েছেন।
 
এদিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের সহযোগী অধ্যাপক শহীদুল ইসলাম ভূইয়া জানান, বুধবার সকাল পৌনে ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ফরিদের মৃত্যু হয়। তিনি ক্যান্টনমেন্ট এলাকার বালুঘাটের ফল ব্যবসায়ী ছিলেন।
 
এ সংক্রান্ত আরো খবর
মন্তব্য
সর্বশেষ ১০ সংবাদসর্বাধিক পঠিত
এই পাতার আরো খবর
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved