rss

সেহরি ও ইফতার | রমজান-

শিরোনাম
বাংলাদেশের পরিস্থিতি গভীরভাবে পর্যবেক্ষণ করছে ফ্রান্স, বিৃবতিতে দেশটির পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র <> 'অধিকার' সম্পাদক আদিলুর রহমান খান ও পরিচালক নাসির উদ্দিন এলানের বিরুদ্ধে অভিযোগ গঠন <> অবরোধকারীদের ছোড়া পেট্রল বোমায় দগ্ধ বীমা কর্মকর্তা শাহীনা আক্তার (৩৮) ও ফল ব্যবাসায়ী মো. ফরিদ (৫০) মারা গেছেন <> সংখ্যালঘুদের ওপর বারবার হামলা হলে তার পরিণাম হবে আত্মঘাতী, মন্তব্য যোগাযোগমন্ত্রীর <> ভারতের মহারাষ্ট্রে চলন্ত ট্রেনে আগুন লেগে এক নারীসহ অন্তত ৯ জন নিহত
প্রকাশ : ০৭ জানুয়ারি ২০১৪, ১৯:৫২:৪৬ | আপডেট : ০৭ জানুয়ারি ২০১৪, ২১:১৫:৩৩অ-অ+
printer

'যারা গণতন্ত্র চান না তারাই জাল ভোটের কথা বলছেন'

সমকাল প্রতিবেদক

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন, কেউ কেউ জাল ভোটের কথা বলে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চেয়েছেন। যারা গণতান্ত্রিক ধারাবাহিকতা চান না তারাই এ সব করছেন।

মঙ্গলবার রাতে গণভবনে ১৪ দলের বৈঠকে তিনি এ কথা বলেন।

বিরোধীদলীয় নেতা ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে উদ্দেশ করে শেখ হাসিনা বলেন, "জনগণকে কষ্ট দেবেন না। আলোচনার দরজা খোলা আছে। জামায়াত-যুদ্ধাপরাধীদের সঙ্গ ছেড়ে যদি আলোচনা করতে আসেন আমরা অভিনন্দন জানাবো।"

নাম উল্লেখ না করে তিনি বলেন, "কিছু মানুষ আছে, অগণতান্ত্রিক শক্তি ক্ষমতায় আসলে যাদের লাভ হয়। তারা ভাবে, অগণতান্ত্রিক শক্তি ক্ষমতায় আসলে তারা পতাকা পাবে। ফাইভ স্টার হোটেলে বসে মধ্যরাতে মিটিং করে দেশের সর্বনাশ করবেন না। কারা মিটিং করেন, সে খবর আমাদের কাছে আছে।"

সংবাদ মাধ্যমকে 'দায়িত্বশীল' আচরণ করার আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, "অনেক মিডিয়া ভালো কাজ করছেন। তারা প্রতিবেদন দিয়ে আমাদের সহায়তা করেছেন, আবার অনেকেই সন্ত্রাসীদের সহায়তা করেছেন। আগুনের ছবি ছাপান, কেউ কেউ দেয়াশলাইও সরবরাহ করছেন। সামনে যেন এগুলো আর না হয়। অপকর্ম হলে অবশ্যই লিখবেন।"

মন্তব্য
সর্বশেষ ১০ সংবাদসর্বাধিক পঠিত
এই পাতার আরো খবর
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved