rss

সেহরি ও ইফতার | রমজান-

শিরোনাম
বাংলাদেশের পরিস্থিতি গভীরভাবে পর্যবেক্ষণ করছে ফ্রান্স, বিৃবতিতে দেশটির পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র <> 'অধিকার' সম্পাদক আদিলুর রহমান খান ও পরিচালক নাসির উদ্দিন এলানের বিরুদ্ধে অভিযোগ গঠন <> অবরোধকারীদের ছোড়া পেট্রল বোমায় দগ্ধ বীমা কর্মকর্তা শাহীনা আক্তার (৩৮) ও ফল ব্যবাসায়ী মো. ফরিদ (৫০) মারা গেছেন <> সংখ্যালঘুদের ওপর বারবার হামলা হলে তার পরিণাম হবে আত্মঘাতী, মন্তব্য যোগাযোগমন্ত্রীর <> ভারতের মহারাষ্ট্রে চলন্ত ট্রেনে আগুন লেগে এক নারীসহ অন্তত ৯ জন নিহত
প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০১৩, ১৪:৩৮:২০অ-অ+
printer

চাই থ্রিজি স্মার্টফোন ও ট্যাব

টেকলাইন ডেস্ক

টেলিটকের পর তৃতীয় প্রজন্মের [থ্রিজি] নেটওয়ার্কে প্রবেশ করতে যাচ্ছে দেশের শীর্ষ চার সেলফোন অপারেটর গ্রামীণফোন, বাংলালিংক, রবি এবং এয়ারটেল।চাই থ্রিজি স্মার্টফোন ও ট্যাব

আগামী মাস থেকেই ঢাকা এবং চট্টগ্রামে থ্রিজি সেবা চালুর ঘোষণা দিয়েছে গ্রামীণফোন। অন্য অপারেটররাও দ্রুত থ্রিজির জগতে প্রবেশ করতে যাচ্ছে। চলতি বছরের শেষ নাগাদ দেশের বিভাগীয় শহরগুলো থ্রিজির সেবায় চলে আসবে। পর্যায়ক্রমে দেশের প্রান্তিক এলাকাও থ্রিজির আওতায় আসবে।

তবে থ্রিজি সেবা নিতে হলে আপনার ব্যবহৃত ডিভাইস স্মার্টফোন কিংবা ট্যাবলেট পিসি হতে হবে থ্রিজি সমর্থিত। এক্ষেত্রে দেশের বাজারে রয়েছে সাশ্রয়ী থেকে শুরু করে উচ্চ দামের ডিভাইস।

সাশ্রয়ী দামে থ্রিজি ফোন : থ্রিজি সমর্থিত কিনতে হলে বড় অঙ্কের টাকা খরচ করতে হবে এটি একেবারেই ঠিক নয়। ব্র্যান্ড এবং মডেল ভেদে কিনে নিতে পারেন থ্রিজি হ্যান্ডসেটটি। অ্যান্ড্রয়েড চালিত থ্রিজি হ্যান্ডসেট হিসেবে বাজারে এ মুহূর্তে সবচেয়ে কম দামের স্মার্টফোন ওয়াল্টনের প্রিমো ডি২।

৪ হাজার ৯৯০ টাকা দামের সেটটিতে রয়েছে অ্যান্ড্রয়েড ৪.২.২ জেলিবিন, ১ গিগাহার্জ ডুয়ালকোর প্রসেসর ও ২৫৬ মেগাবাইট র‌্যাম।

অ্যান্ড্রয়েড ২.৩.৬ জিঞ্জারবার্ড, ১ গিগাহার্জ প্রসেসর, ২৫৬ মেগাবাইট র‌্যাম এবং ৩.২ মেগাপিক্সেল ক্যামেরা সমৃদ্ধ ম্যাক্সিমাস ম্যাক্স-৯০৬ মডেলটি পাওয়া যাবে ৪ হাজার ৯৯৯ টাকায়।

অ্যান্ড্রয়েড ২.৩.৫ জিঞ্জারব্রেডের সঙ্গে ১ গিগাহার্জ প্রসেসর এবং ৩ মেগাপিক্সেল ক্যামেরা ফিচার নিয়ে এর পরই আছে মাইক্রোম্যাক্স এ-৫৪ [৫ হাজার ৩৯৯ টাকা]।

পুরো প্রতিবেদনটি পড়ুন মঙ্গলবারের মুদ্রিত সমকালে অথবা মুদ্রিত সমকালের ওয়েব সংস্করণে।

মন্তব্য
সর্বশেষ ১০ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved